স্বামীকে ডিভোর্স দিয়ে পরপুরুষের কড়া চোদা খেলাম

আমাকে চুদতে চাইলে কমেন্ট করে জানাও 

আমি মৌলী, আমি আজ আমার জীবনের একটি গল্প বলব যা অনেকের কাছে অবাস্তব মনে হলেও আমার কাছে পুরুটাই বাস্তব। 

আমি ছোট থেকেই দেখতে খুব সুন্দর আর সেক্সি, যখন স্কুলে পরি ঠিক তখন থেকেই আমার মডেল হবার ইচ্ছা ছিল, তাই আমার বয়স যখন ১৮ বছর তখন আমার আব্বু আম্মু আমার অ-মতে আমাকে বিয়ে দিয়ে দেয়। bangla chodar golpo

আমার স্বামী জানে যে আমি সেরা সুন্দরি হবার জন্য সব কিছু করতে রাজি তাই আমি যাতে মডেলিং এ যেতে না পারি সে জন্য সে আমাকে বলেন বিয়ের এক বছরের মধ্যেই বাচ্চা চাই।

বিয়ের এক বছর পর আমার একটি ছেলে হল কিন্তু আমার চেহারা আরও বেশী উজ্জল আর সেক্সি হয়ে গেল। বাচ্চা হবার ছয় মাস পর এক নামি দামী পত্রিকায় দেখলাম সুন্দরি প্রতিযোগিতার জন্য রেজিস্টেসন চলছে, তা দেখে আমার মডেলিং হবার ইচ্ছা আরও বেড়ে গেল।

তারপর আমি এক চিন্তা করলাম এখানে মানে স্বামীর বাড়ি থাকলে আমি কখনো মডেল হতে পারব না, তাই আস্তে আস্তে স্বামীর সাথে ঝগড়া সুরু করে দিলাম যাতে করে সে আমাকে এখান থেকে তারিয়ে দেয়। 

এদিকে স্বামীকে না জানিয়ে যখন আমি প্রতিযোগিতার জন্য রেজিস্টেসন করতে গেলাম গিয়ে দেখি নিয়মাবলীর মধ্যে একটি শর্ত হল অবিবাহিত হতে হবে, তা দেখে মাথা ঘরম হয়ে গেল আমি আবার এত সহজে হার শিকার করব না তাই আমিও ফরমে লিখে দিলাম অবিবাহিত। bangla chodar golpo

তারপর বাসায় গিয়ে স্বামীর সাথে এমন ঝগড়া বাদালাম যার ফলে আমাকে সে তালাক দিতে বাধ্য হল। আমি আমার স্বামীকে বল্লাম এই বাচ্চা আমার না একে আমি নিতে পারব না। এরপর আমি আমার বাপের বাড়িতে না গিয়ে আমার এক বন্ধবী শহরে থাকে তার ফ্লাটে উঠলাম। 

আমার বন্ধবী আমাকে বলল দুনিয়া টা বড়ই আজব এত ভাল একটা পরিবার কে তুমি ধ্বংস করে দিলে সামান্য এক মডেল হবার জন্য। আমি তাকে বললাম এই ব্যপারে তুই আমাকে কিছু বলবি না আমি মডেল হবার জন্য যা যা করতে হবে তাই করব। এদিকে সুন্দরি প্রতিজুগিতার প্রথম রাউন্ড আমি আমার চেহারা আর সেক্সি বডি দেখিয়েই পাস করে ফেললাম। বউ ভেবে ভুল করে মাকে চুদলো ছেলে

আমি যতক্ষণ সুন্দরি প্রতিজুগিতায় থাকতাম ততক্ষণ খুবই টেনশনে থাকতাম যদি কেও চুদতে চায় তাহলে সমস্যা হতে পারে, কেননা- যে কোন চুদন খুর আমাকে চুদলে বুজে ফেলবে আমি অবিবাহিত, তাই যারা যারা আমাকে চুদার বেশী আগ্রহ দেখাত তাদের কে চুষে দিতাম, হাত দিয়ে মাল আউট করে দিতাম।  bangla chodar golpo

অনেক কষ্টে ভিবিন্ন বড় বড় লোকদের চুষে, মাল আউট করে তাদের আনন্দ দিয়ে আমি প্রথম ১৫ জনের মধ্যে এক জন হয়ে গেলাম। মনে খুব সান্তি সবাই আমাকে এসএমএস করছে। আমাকে আমাদের ইউনিটের বস বল্ল মৌলী তুমিই হবে এবারের সেরা সুন্দরি আমি বস কে বললাম স্যার আপনারা না থাকলে আমি এই পর্যন্ত আসতে পারতাম না।

 বস বল্ল কি যে বল মৌলী? তুমাদের মত সুন্দরি আছে বলেই আমরা আছি। আমি আস্তে করে কানে কানে বস কে বল্লাম আমার সেক্সি বডি আর ছোট ছোট পোশাক দেখে আপানার জিনিস তা দারিয়ে আছে চলুন ঐ পাশে একটু চুষে দেই। 

বস খুব খুসি হয়ে আমাকে বল্ল তুমিই পারবে আমাদের এই জগত টি কে চাজ্ঞা করতে। আমি বস কে বললাম সেরা সুন্দরির জন্য যা যা করতে হবে আমি সব করতে রাজি। বস বল্ল তুমি চিন্তা কর না আগে সুন্দরি বানিয়ে নিই তারপর শুধু টাকা আর টাক আমাকে কিন্তু মোটা কমিশন দিতে হবে। এ কথা বলার পর বস আবার বল্ল আমি যদি বিদেশি এক ক্মপানির মার্কেটিং ম্যানেজার এর আশীর্বাদ নিতে পারি তাহলে আমিই নিশ্চিত সেরা সুন্দরি।  bangla chodar golpo

আমি বস কে বললাম এটা কোন ব্যাপার হল আপনি আমাকে উনার সাথে দেখা করার ব্যবস্থা করুন প্লিস। বস আমাকে মার্কেটিং ম্যানেজার এর সাথে দেখা করানুর জন্য এক বিশাল হোটেলে নিয়ে গেল আমি খুব উত্তেজিত আজ সেরা সুন্দরি পাকা করেই যাব। 

গিয়ে দেখি কালো লম্বা দানবের মত এক লোক তাকে কখনো আমি দেখি নি সে আমার দিকে হাত বাড়িয়ে হ্যান্ড সেক করল আর আমার বসকে বল্ল আপনি রিসিপসনে বসুন মৌলীর সাথে কিছু কথা আছে।বস রুম থেকে যাবার সাথে সাথে মার্কেটিং ম্যানেজার দরজাটা রিমুট দিয়ে লক করে দিল। আমি বুজলাম কিছু একটা করতে হবে তাই মনে মনে চিন্তা করলাম সব দিব কিন্তু চুদা দিব না। 

মার্কেটিং ম্যানেজার আমাকে বলল এই জগত টা বড়ই আজব এখানে কিছু পেতে হলে কিছু দিতে হয়। আমি আগ্রহ দেখিয়ে বললাম স্যার আমি কিছু দিতেই এসেছি তারপর আমি সরাসরি মার্কেটিং ম্যানেজারকে জরিয়ে দরে কিস করছি আর এক হাতে তার ধন দরে ডলাডলি করছি। মার্কেটিং ম্যানেজার উত্তেজিত হয়ে আমাকে বল্ল-গত কয়েক বছর যাবত যত গুলি মডেল কে খেয়েছি সবাইকেই জোর করে চুদতে হয়েছে, আজ আমি তুমাকে জোর করে চুদব না তুমি আমাকে প্রথম উপর থেকে নিচে করে চুদবে।  bangla chodar golpo

উনার কথা সুনে আমি টেনশনে পরে গেলাম তাই আমি উনাকে বললাম স্যার আমি আগে সেরা সুন্দরি হয়ে নিই তারপর যত খুসি চুদেন কোন সমস্যা নেই, আজ চুষে মাল আউট করে দেই। মার্কেটিং ম্যানেজার আমাকে বলল বেশি কথা না বলে ব্রা পেন্তী খুলে বিসানায় সুয়ে পর চুদব কি চুদব না তা তুই আমার চেয়ে ভাল বুজিস? 

আমি বললাম ঠিক আছে স্যার আমি এখুনি ব্রা পেন্তি খুলে সুয়ে পরছি। কী সুন্দর! আমার তলপেটের নিচের অংশটা ফর্সা ফুটফুটে, কিছু বাল কেবল কালো হয়ে উঠছে, ভোদার গায়ের পাতলা পাতলা কিছু বাল কেবল কালো হচ্ছে বাকি লোমগুলো লালচে রঙের। মার্কেটিং ম্যানেজার তার মুখটা আমার ভোদার কাছে নিয়ে গেল আর লম্বা জিভটা বের করে আমার ভোদায় একটা চাটা দিল।

উনার জিভ আমার ভোদায় লাগানো দেখে আমি বিস্ময়ে হতবাক হয়ে গেলাম। বল্লাম, আরু ভিতরে চুষা দাও। তারপর সে আমার পুরো ভোদা একেবারে তলপেটের নীচ থেকে পুটকীর গোড়া পর্যন্ত সুন্দর করে চেটে দিল। আমি আমার পা দিয়ে উনার মাথা চেপে চেপে ধরলাম।  bangla chodar golpo

বেশ কিছুক্ষণ চাটার পর মার্কেটিং ম্যানেজার বলল সুন্দরি প্রতিজুগিতায় যারা আসে তাদের চুদার মজা একটাই তা হল কন্ডম ছাড়া চুদা। আমি কিছুই বললাম না যদি জেনে যায় আমি বিবাহিত তাই আমি হাও মাও করে কাঁদতে লাগলাম সে যেন বুজে আমি একটা কুমারি মেয়ে। 

আমি মার্কেটিং ম্যানেজার কে বললাম স্যার আপনার যা খুসি করেন আমি যেন ব্যাথা না পাই। এ কথা বলার পর মার্কেটিং ম্যানেজার সময় নষ্ট না করে আমার ডাবকা শরীরের উপর পাগলের মতো ঝাঁপিয়ে পরল। 

আমাকে হামাগুড়ি দিয়ে বসিয়ে হাতে করে থাটানো বাড়া টা ধরে আমার গুদের ঠিক মাথায় এনে তারপর আমার গুদের চেরায় প্রথমে আস্তে আস্তে একবার, তারপর দুইবার, তারপর তিনবার, তারপর ফচাত শব্দে বাড়া টা আমার গুদে ঠেসে ধরল তারপর একের পর এক উঠানামা।  bangla chodar golpo

আর এদিকে আমিও কামসুখের আনন্দে পাগলের মতন এদিক ওদিক মাথা নাড়িয়ে গোঙাচ্ছি আহা, কি সুখ উহহহহ আহহহহ আহহহহ, উমমমম, ওওওওওও উওওওওও, ও মাগো মরে গেলাম।

আমার গুদের ভিতর তার বাড়া টা বেস টাইট হয়ে যাতায়াত করছিল বুঝলাম অনেক দিন যাবত চুদা চুদি করি নি তাই এ রকম। 

এরপর আমি আবারও চিতকার করতে করতে বলতে সুরু করলাম আমাকে চুদ আমার সোনা, উহহহ, আহহহ, আরো জোরে সোনা, আরো জোরে ঢুকাও আহহহহহহহহহ, উহহহহহহহহহ আমাকে এবার বিছানায় সুইয়ে পা দুটো আমার কাঁধে তুলে নিয়ে রাম ঠাপ দিতে সুরু করলেন.দুহাত দিয়ে আমার ডাসা মাই দুটো চটকাচ্ছিল আর ঠাপ মেরে চলেছিল। bangla chodar golpo

আমিও তলঠাপ মেরে মার্কেটিং ম্যানেজার কে সাহায্য করতে লাগলাম এরমধ্যে আমি ১বার জল খসিয়েছি। তারপর জোরে জোরে কয়েকটা ঠাপ মেরে বাড়া টা আমার ভুদার গহীনে ঢুকিয়ে মাল অউট করে দিল। 

তারপর মার্কেটিং ম্যানেজার আমাকে বল্ল মাগি এটা নিশ্চিত তুই বিবাহিত, আমাদের সুন্দরি প্রতিযোগিতার নিয়ম কি তুই জানিস না? bangla chodar golpo

তুই কি ভেবেছিস আমরা বুজবনা কে বিবাহিত আর কে আবিবাহিত। আমরা এক থেকে সুরু করে পনের জনের সবাইকেই চুদে দেখি কে চলবে আর কে চলবে না। 

বিবাহিতদের সুন্দরি বানিয়ে যদি ফ্রি বিদেশ ভ্রমনে পাঠাই তাহলে ভিদেশিরা আমাদের আর ভাতা দেবে না। তকে সামনের রাঊন্ডে বাতিল ঘুসনা করা হবে।  bangla chodar golpo

আমি বললাম স্যার একটা সুজুগ দিন আমি সব কিছু ছেড়ে দিয়ে এই রজ্ঞিন জগতের স্বপ্ন দেখে এখানে এসেছি। মার্কেটিং ম্যানেজার বলল্লেন সমস্যা নেই তর যে চুদন ভিডিও করেছি তার ইনকাম দিয়ে কয়েক বছর পার করে দিতে পারবি 

তাছাড়া আমার কাছে কিছু গ্রাহক আছে তারা সবসময় তকে ডাকবে।তারপর মার্কেটিং ম্যানেজার আমার সাথে আর কথা না বলে চলে গেলেন, আমিও কেদে রঙিন জগতের স্বপ্ন কে কবর দিয়ে চলে এলাম কিন্তু এই সুন্দর জগত কি আমাকে মেনে নিবে?

Post a Comment

Previous Post Next Post