বউ ভেবে ভুল করে মাকে চুদলো ছেলে

ma chele chodar golpo

তখন আমার বয়স চল্লিশ।পনেরো বছর বয়সে আমার বিয়ে হয় এবং বছর পাঁচেক আগে একটা এ্যকসিডেন্টে আমার স্বামী মারা যায়।

আমার একমাত্র ছেলে পড়াশুনা শেষ করে একটা চাকরি করছে।তাই দেখে শুনে ওর একটা বিয়ে দিই।পরে আমার ছেলের বউও একটা চাকরি পায়।ওরা শহরে বাসা ভাড়া করে থাকে।আমি থাকি গ্রামের বাড়িতে। ma chele chodar golpo

ছেলেকে বিয়ে দেওয়ার বছর তিনেক পরের ঘটনা।আমার বউমা অন্তঃসত্বা হয়।তখন ওর কাজ টাজ করতে খুব অসুবিধা হওয়ায় আমার ছেলে আমাকে কিছুদিন ওর ওখানে গিয়ে থাকতে বলে, ওদের সুবিধার জন্য আমি শহরে থাকার জন্য চলে আসি।

আমার সঙ্গে আসে আমার কাজের মেয়ে।তখন আমার বউমার সাত মাস চলছিলো।ও ম্যাটার্নিটি লিভ নিয়ে বাসাতেই থাকে।একদিন চেক আপ করার জন্য সন্ধ্যার আগে আমার কাজের মেয়েটাকে সঙ্গে নিয়ে ও ডাক্তারের কাছে গেলো আমি বাসাতেই শুয়ে থাকলাম।

যাওয়ার আগে ওদের বললাম দরজাটা চাপিয়ে দিয়ে যাও আমি জেগেই আছি।এভাবে শুয়ে থাকতে থাকতে আমি কখন যেন ঘুমিয়ে পড়েছি খেয়াল করি নি।

আমার স্বাস্থ্যটা একটু মোটা ধরনের।আমার বউমারও তাই।আর ছোট থেকেই আমার ঘুমের গভীরতা একটু বেশি।আমি একপাশে কাত হয়ে শুয়েছিলাম।আমি ঘুমের মধ্যেই অনুভব করলাম কে যেন আমার পেছনে এসে শুলো এবং আমার পাছায় হাত দিল। ma chele chodar golpo

সাথে সাথে আমি কেঁপে উঠলাম।এবং আমার ঘুম ভেঙ্গে গেল।আমি বুজতে পারলাম এ আমার ছেলে ছাড়া কেও না।আমি তাকে ধাক্কা দিয়ে সরানোর চেষ্টা করলাম।

সে আমার মুখ চেপে ধরে ফিসফিস করে বলল চুপ থাক।মা শুনতে পাবে।আমি যত মুখ ছাড়ানোর চেষ্টা করি সে তত চেপে ধরে।  Bangla chuda Chudi golpo

এই ভাবে কিছুক্ষণ চলার পর সে হটাত ঠাস করে আমার গালে একটি চড় মারে।আমি চোখে অন্ধকার দেখি এবং মাথা ঘুরতে থাকে।বুজতে পারি অতিরিক্ত উত্তেজনার কারণে আমার ছেলে স্বাভাবিক অনুভুতি হারিয়ে ফেলেছে।

এই সময় সে বলে মাগী চুপ করে থাক বলছি।এই বলে সে আমার উপর ঝাঁপিয়ে পড়ে।আমি হতাশ হয়ে হাল ছেড়ে দেই।এবং চোখ বুঝে শুয়ে থাকি।

ভাবি যাকগে ও যা চাইছে একবার করে ফেলুক।তারপর সে আমার ব্লাউজে হাত দেয় এবং একটানে সবগুলো বুতাম ছিড়ে ফেলে। ma chele chodar golpo

এরপর সে আমার স্তনে চাপতে চাপতে গালে আলতু করে কামড় দেয়।ঘৃণায় আমার সারা শরীর রি রি করে উঠে।নিরুপায় হয়ে দাতে দাত কামড়ে চোখ বুজে শুয়ে থাকি।

তারপর দুই ঠুটে চুষতে চুষতে নিচের দিকে শাড়ী খুলতে থাকে।তারপর পুরু নগ্ন করে ফেলে।যখন সে আমার গুপ্ত স্থানে তার তার লিঙ্গ দিয়ে চাপ দিল আমার মনে হচ্ছিল তার আগে কেন আমার মরণ হলো না ? 

সে এক চাপে আমার ভিতরে পুরো লিঙ্গ ঢোকিয়ে দিল।আমার মনে হলো একটা আগুনের গোলা যেন আমার ভিতরে ঢুকে গেল অত্তপর সে জোরে জোরে ঠাপ মারতে থাকলো।

আমার কাছে মনে হচ্ছিল যেন আমাকে করাত দিয়ে চিরা হচ্ছিল।আমি বহু কষ্টে সহ্য করছি আর সে একটার পর একটা ঠাপ দিচ্ছে।

দুই হাতে স্তন কচলাচ্ছে।এরপর জোরে একটি ঠাপ দিয়ে একটু ধীরে গালের মধ্যে কামড় মারলো।তারপর মুখ নামিয়ে স্তনে জোরে কামড় দিল। ma chele chodar golpo

এই সময়ে কারেন্ট চলে এলো সে আমার ফর্সা ঝুলে পড়া স্তন দেখে আতকে উঠলো তারপর পেট তলপেট ও লজ্জাস্থান একবার দেখে নিয়ে উপরের দিকে আমার চেহারার দিকে তাকালো।আমরা মা ছেলে মুখোমুখি।

আমি সর্ব শক্তি দিয়ে তার মুখে ঠাস করে একটা চড় মারলাম ও হাত দিয়ে মুখ ঢেকে মেঝেয় বসে পড়লো এবং বলতে লাগলো, মা আমার কোনো দোষ নেই , আমি বুঝতে পারি নি।

আমি মনে করেছি ও।ও এই ভাবেই শুয়ে থাকে।আমি বুঝতে পারি নি।তুমি আমাকে ক্ষমা করে দাও।ছি ছি এ আমি কিী করলাম ? নিজের মাকে ! আমি বুঝতে পারলাম, ও খুব মানসিকভাবে আঘাত পেয়েছে।

এখন আমাকেই এর একটা ব্যবস্থা করতে হবে।ছেলেতো আমার একটাই।ওর কিছু হলে তো সেটা আমারই ক্ষতি।আমি বললাম , সেটা আমি বুঝতে পেরেছি।

তুই কিছু মনে করিস না।এটা একটা একসিডেন্ট।যা তুই তোর ঘরে যা, বউমারা এখনি এসে যাবে।ও বললো, ওরা কোথায় গেছে ? 

আমি বললাম , ডাক্তারের কাছে গেছে।ও আমার দিকে না তাকিয়ে ওর ঘরের দিকে চলে গেলো।সে চলে যাওয়ার পর আমি কতক্ষণ চোখ বুজে বসে রইলাম। ma chele chodar golpo

কিন্তু টের পেলাম আমার শরীর যেন আমার ইচ্ছার বিরুদ্ধে চলতে শুরু করছে।সারা শরীর যেন আগুনে পুরছে।দুধ গুলো যেন সিরসির করছে নিচের দিকেও গরম হয়ে পিছল পানি বাহির হচ্ছে।বুজতে পারলাম যৌবন জুয়ার উপচে উঠছে যা ঠেকানু সম্ভব না।

এখন কি করি লজ্জায় ছেলের কথা ভাবতেও পারছি না আবার ওকে ছাড়া কোনো উপায় ও দেখছি না।শেষ পর্যন্ত ভেবে দেখলাম তার সাথে একবার তো হয়েই গেছে।

এখন লজ্জা রেখে আর কি লাভ ? সিদ্ধান্ত নিলাম এবার নিজেই যাব ছেলের কাছে এবং নিজের যৌবন তুলে দিব তার হাতে এই ভেবে উঠে দাড়ালাম এবং ঢুকে পরলাম তার রুমে।

গিয়ে দেখি সে একটি বালিশে মুখ বুজে শুয়ে আছে।আমি তার পাশে বসলাম।আস্তে করে ডাকলাম তুষার ! সে চুপ করে রইলো।

আমি বললাম আমি তোকে চড় মারছিলাম তুই কি খুব ব্যথা পাইছিস ? সে মাথা নেড়ে জানালো না।আমি কিভাবে কি বলব কিছুই মাথায় আসতে ছিল না। ma chele chodar golpo

বললাম একটা কথা শুন।সে চুপ করে রইলো।শেষ মেস আমি ওর দুই বাহু তে জড়িয়ে ধরে ওর পিঠ আমার বুক এর সাথে চেপে ধরে ওর উপর হেলে পরলাম।সে যেন কারেন্ট শক খেল এমন ভাবে চমকে উঠলো মুখ তুলে আমার দিকে তাকালো।

আমি বুকের আচল টা ফেলে দিলাম।সে ভূত দেখার মত করে আমার দিকে তাকিয়ে রইলো।আমি বললাম অই সময় তুই ভালো ভাবে করতে পারিস নি।

নে এইবার ইচ্ছামতো কর।সে বলল মা এ তুমি কি বলছ ? বললাম হা ঠিক ই বলছি।তুই আমার শরীরে ও আগুন জালাই দিয়েছিস এখন ঠান্ডা কর।সে বলল মা আমি তোমার ছেলে।বললাম একবার তো করেই ফেলছিস এখন আর এইসব বলে লাভ কি ? 

আয় সোনা আমার কাছে।এরপর ও দেখি আমার স্তন এর দিকে ক্ষুধার্ত দৃষ্টিতে তাকিয়ে আছে।আঁড় চুখে তাকিয়ে দেখি তার পুরুসাঙ্গ টাও ফুলে ফেঁপে দাড়িয়ে গেছে।সে যখন এভাবে আমার বুকের দিকে তাকিয়ে আছে আমি তখন আলতো করে আচল টা আবার বুকে ঢেকে দিলাম।বললাম কি দেখছিস ?

দেখি এইবার সেই আমার আচলে হাত দিয়ে একটানে আচলটা ফেলে দিল।দুই হাতে আমাকে জড়িয়ে ধরে আমার স্তনে চেপে ধরল আমার শরীরে যেন ভূমি কম্প অনুভব করলাম। ma chele chodar golpo

সে আমার ঘাড়ে গলায় গালে কয়টা চুমো দিল তারপর আমার ঠুট চুষতে থাকলো এক এক করে ব্লাউজ এর সব বোতাম খুলে দিল।তারপর মুখ নামিয়ে দুই স্তনে চুষতে থাকলো।আমি তাকে জড়িয়ে ধরে চোখ বন্ধ করে কেপে কেপে উঠছিলাম।

হটাত সে আমার এক স্তনের বোটায় জুড়ে কামড় দিল আমি অ মাগো বলে চীত্কার দিয়ে উঠলাম।সে সরি বলে এইবার আমার পেটি কোটে হাতদিয়ে একটানে খুলে ফেলল।আমি পুরা নেংটা হয়ে গেলাম।সে এক দৃষ্টিতে আমার ভোদার দিকে তাকিয়ে রইলো।

আমার তখন লজ্জায় মাটির সাথে মিশে যেতে ইচ্ছা করছিল।হটাথ মনে হলো ইস নিজের ছেলের সাথে ! তার কাছে আর কিভাবে মুখ দেখাবো ?  ma chele chodar golpo

আমি এক টুকরা কাপড় নিয়ে দুই উড়োর মাঝে চেপে ধরলাম।সে হাত দিয়ে আমার পাছা টিপতে লাগলো।আমার কেমন যেন অসসস্তি ও লজ্জা লাগছিল তার মুখ আমার বুকের সাথে চেপে ধরে বললাম বাবা আমি তোর্ মা।এত কিছু না করলে হয়না ? 

মায়ের সম্মান একটু রাখ না ? সে বলল আমি আগেই বলেছিলাম যে আমি তোমার ছেলে।এই বলে সে আমার স্তনের কামড় ছেড়ে দিয়ে আমার শরীর থেকে আলগা হয়ে গেল দেখলাম হিতে বিপরীত।

আবার তার মাথা চেপে ধরলাম আমার বুকে।বললাম রাগ করিছ না।নে তোর্ যা ইচ্ছা তাই কর।এই বলে তার দন্ডে চেপে ধরে একটা ঝাকুনি মারলাম।একটানে তার লুঙ্গি খুলে আমি নিচে গিয়ে তাকে আমার বুকের উপড় নিয়ে বিছানাতে একসাথে দুজন গড়িয়ে পরলাম।

আমি নিচে সে আমার বুকের উপর।দুই পায়ের পজিসন নিয়ে তাকে আমার তলপেটের উপড় তুলে তার ঠুটে কামড় দিলাম।তাকে দুহাতে জড়িয়ে ধরে তার পিঠে নখ দিয়ে বেপরওয়া ভাবে আচড় কাটলাম।লক্ষ্য করলাম তার দন্ড লাফাচ্ছে। ma chele chodar golpo

বললাম খানকির পোলা চুদ হারামজাদা।আমার মুখের গালি শুনে সে যেন চমকে উঠলো।অত্তপর বলল চুতমারানি খানকি মাগী তোর ভোদা ফাটাই দিব এই বলে সে আমার দুই উড়োর মাঝে চেপে বসলো।

দুই হাতে জোরে দুধ চাপতে লাগলো আমার পাছায় নির্দয় ভাবে ঠাস ঠাস থাপড় মারলো তারপর একটা বালিশ নিয়ে আমার পাছার তলে গুজে দিল। bangla choti golpo ma sele

এরপর একচাপে তার লম্বা মোটা দন্ডটা আমার ভিতর ঢুকিয়ে দিল।মুখ নামিয়ে গলায় কামড় দিল।আস্তে আস্তে ঠাপ দিতে থাকলো।ঠাপাতে ঠাপাতে ক্লান্ত হয়ে একটু বিরতি দিল।আমার স্তনে মুখ নামিয়ে চুষতে চুষতে হটাত কামড়ে দিল।আমি মাগো ও বাবারে বলে চিতকার করে উঠলাম।

তখন সে আমার দুই ঠুটে ঠুট এনে চুষতে চুষতে দুই হাত দিয়ে আমার সারা শরীর পেচিয়ে চিপা মারলো।আমার যেন দম বনধ হয়ে যাচ্ছে।বললাম বাবারে একটু আস্তে করনা এর পর আরো কয়টি ঠাপ দেওয়ার পর আমার শরীর কেপে জল বেরোলো।সেও বুজতে পারল। ma chele chodar golpo

আমার ভোদা তার দন্ড কে কামড়ে ধরল।সে কেপে কেপে জুড়ে জোরে আরো কয় ঠাপ দিয়ে ঠাস করে আমার বুকের উপর ঝিমিয়ে পড়ল আমরা দুজন দুজনকে আকড়ে ধরে শুয়ে রইলাম।এই সময় বৌমা বাইরে থেকে কলিং বেল বাজালো।

Post a Comment

Previous Post Next Post