বাপ আর ছেলে দুটোরই মাল গিলেছে এই গুদ

bangla gud chodar golpo

ছোট বেলা থেকেই দেখে আসছি, মা আর জেঠির মধ্যে বনিবনাত হয়না। তবে জেঠির দিক থেকে সবসময়ই দেখেছি যে তার মাকে নিয়ে কোন সমস্যা নেই। মায়েরই জেঠি কে নিয়ে যত জ্বালা।

বড় হতে হতে বুঝতে পারলাম সব সমস্যার মূলেই হল জেঠির আর বাবার মধ্যে সম্পর্ক।

স্কুল থেকে ফিরে একদিন গেট এর বাইরে দারিয়ে স্পষ্ট শুনতে পেলাম মাকে বলতে…

মাঃ আমি নিজের চোখেই তো দেখেছি, যে উনি তোমার গা থেকে জাঙ্গিয়া আর সেন্ড খুলে নিয়ে যেত ধোয়ার জন্য।

আমাদের যখন যৌথ পরিবার ছিল বাবা তখন অন্য শহরে চাকরি করত। কিন্তু যখনই কলকাতা আসত বেরাতে মা এই জিনিস টা লক্ষ্য করত।

পরে বাবা বদলি হয়ে যখন কলকাতা এল, তখন আমাদের পরিবারও ভেঙ্গে গেছিল। সবাই আলাদা আলাদা বাড়িতেই ভাঁড়া থাকতাম। তবে জেঠিদের নিজেদের বাড়ি ছিল। bangla gud chodar golpo

আমার বাবা রা চার ভাই ছিল। আমার বাবা সবার ছোট। মেজ বউ কে নিয়ে আমার দুই জেঠির আর মায়ের সবারই এক অভিযোগ ছিল। আমি ধিরে ধিরে বুঝতে পারলাম যে, জেঠি নিজের তিন ভাসুর আর দেওরের সাথেই সম্পর্ক বানিয়েছিল। নিজের সেজ জেঠাকে অনেক বারই দেখেছি মেজ জেঠির গায়ের সাথে লেগে বসে থাকতে।

আমার বরাবরই ইচ্ছা ছিল একটু বেশি বয়সের মহিলাদের চোদার। আমি মেজ জেঠিকে লক্ষ্য করতে লাগলাম।

আস্তে আস্তে বুঝতে পারলাম, এই সব কিছুর মূলেই হল আমার মেজ জ্যাঠা। সেই নিজের বউকে লেলিয়ে দিয়েছিল তার দাদা ভাইদের সাথে, যাতে জেঠি সবাইকে নিজের শরীরের বশে আনতে পারে, আর জ্যাঠা সেই সুযোগে বাকিদের চোখে সরষে ফুল দেখিয়ে দোকান থেকে টাকা পয়সা চুরি করে বড়লোক হতে পারে। এবং সে এইভাবেই অনেক সাফল্যও পেয়েছে। bangla gud chodar golpo

জেঠি বাড়িতে একটা সুতির শাড়ী পরে থাকত, সবসময়ই ব্লাউজের হুক খোলা। আচল টা সরু করে নিজের বুকের ওপরে রাখত। আমি কোন দিনও জেঠিকে বাড়িতে ব্রা পরা অবস্থায় দেখিনি।  ৩৮ সাইজের বড় বড় মাই গুলো পরিষ্কার বোঝা যেত। সবসময় কোমর দুলিয়ে হাঁটত।

আমি ভাবতে লাগলাম, জেঠি তো নোংরা মেয়েছেলে, কিছু ভাবে কাত করতে পারলে হয়ত আমাকেও দেবে চুদতে। যদিও বয়সে আমি তার ছেলের থেকেও ছোট। তাও আমার তো গুদ মারা দিয়ে কথা। আর জেঠি যে এতদিন আমাদের সংসারে আগুন লাগিয়েছে সেটার বদলা তো আমাকেই নিতে হবে।

সন্ধ্যায় একদিন জেঠির বাড়ি গেলাম। সে পূজো দেয়ার সময় শুধু একটা ধোয়া শাড়ী পরে পুজো দেয়। পড়নে না ব্লাউজ থাকে না সায়া। শাড়ির আচল দিয়ে বুক ঢাকা থাকলেও পরিষ্কার ভাবেই পাতলা সুতির শাড়ির ভিতর থেকে ঝোলা মাই গুলো বোঝা যায় আর কালো বোটা গুলও পরিষ্কার লক্ষ্য করা যায়।

তখন শীত কাল ছিল, জেঠি আমাদের বাড়ি এসেছিল সন্ধ্যায়। যাওয়ার সময় আমাকে জিজ্ঞেস করল…

জেঠিঃ যাবি আমাদের বাড়ি? bangla gud chodar golpo

আমিঃ হ্যা।

মাও কোন আপত্তি করল না। মায়ের আপত্তি না করার কারন হল বাবা জ্যাঠাদের নিজের মধ্যে ঝগড়া হয়েছে বলে কেউ কার বাড়ি যায়না। তাই জেঠির সাথেও আর কারো কোন মেলামেশা নেই।

আমি চলে গেলাম। তখন শীত কাল ছিল। জেঠি একটা শাল গায়ে দিয়ে বসে টিভি দেখছিল। আমি তার পাশেই বসে ছিলাম।

জেঠিঃ ঠাণ্ডা লাগছেনা? আয় আমার চাদরের নিচে আয়।

প্রথমে না করলাম, জেঠি তার পরেও আবারও জোর করল। আমি ভাবলাম নিজেই ডাকছে যখন যেতে ক্ষতি কি। আমিও চলে গেলাম।

জেঠি নিজের চাদর তা আমার গায়ে দিল। আমরা দুজন এক চাদরের নিচেই বসেছিলাম। আমি বেশি ঠাণ্ডা লাগার নাটক করে জেঠির শরীরের ওপর নিজের শরীর চাপতে লাগলাম। আমার কনুই দিয়ে জেঠির মাইতে খোঁচা দিতে লাগলাম। জেঠি মুচকি হাসল। আমি বুঝলাম, জেঠির ই হয়ত আমাকে চোদার প্ল্যান আছে। bangla gud chodar golpo

কিছুক্ষণ পরেই দাদা চলে আসায়, জেঠি তাড়াতাড়ি উঠে চাদর নিয়ে নিল আর আমাকে বলল, সরে বসতে।

দাদা বসে টিভি দেখতে লাগল। রাত প্রায় ৯ টা। আমি উঠে এলাম। জেঠির রান্না ঘর নিচের তলায়। আমি দেখলাম জেঠি দারিয়ে রুটি ভাজছে। আমি শব্দ না করে গেলাম।

জেঠিঃ ঠাণ্ডা লাগছেনা তোর?

আমিঃ তা তো লাগছেই, তোমার লাগছেনা?

জেঠিঃ হ্যা, তবে রুটির জন্য আটা মাখছি তাই, চাদর পড়িনি।

আমিঃ আমাকেই সিখিয়ে দাওনা কি করে রুটির আটা মাখতে হয়, তাহলে আমিও একটু শিখব।

জেঠিঃ আয়। আমার পিছনে দারিয়ে যা, আর আমার হাত ধরে আমি যেরকম ভাবে চটকাচ্ছি তেমন ভাবেই চটকা। bangla gud chodar golpo

আমি জেঠির পিছনে দারিয়ে জেঠির হাতের ওপর হাত রেখে আটা চটকাচ্ছিলাম।

সাথে সাথেই আমার বাড়া দারিয়ে গেল জেঠির শরীরের স্পর্শ পেয়ে। জেঠি আটা চটকানর নামে নিজের কনুই দিয়ে নিজের মাই গুলো চাপছিল।আর মুখ দিয়ে “আহ…মহ…ওহ…” আওয়াজ করতে লাগল। আমিও নিজের খাড়া বাড়াটা জেঠির গাড়ে ঘষতে লাগলাম। কিন্তু কেউ কোন কথা বলছিলাম না।

জেঠিঃ শিখেছিস? নে এবার চলে যা, তোর জ্যাঠা এসে যাবে। কাল দুপুরে আসবি ৩.৩০ টের সময়। আমি চেক করব কেমন শিখলি।

আমিও পরের দিন ঠিক সময় পৌঁছে গেলাম জেঠির বাড়ি তে। জেঠি চাদর গায়ে দিয়েই ছিল। আমি ঢুকতেই চারপাশে কেউ আছে নাকি দেখে দরজা বন্ধ করে দিল।

জেঠিঃ আচ্ছা এখন তো রান্না শেষ, আর আমি রুটিও বানাব না এখন, তাহলে তুই কি করে দেখাবি যে শিখলি কিনা?

আমিঃ তাহলে আমি চলে যাই এখন, পরে শিখিয়ে দিও।

জেঠিঃ দারা, একটা বুদ্ধি আছে। bangla gud chodar golpo

বলে আমাকে নিজের ঘরে নিয়ে গেল। আমার চোখ বেধে দিয়ে বলল,

জেঠিঃ এবার আমি একটা জিনিসের ওপর তোর হাত রাখব তুই সেটা চটকাবি। যদি সেটা ঠিক ভাবে চটকাতে পারিস তাহলে আমি বুঝে যাব যে সিখে গেছিস।

আমি চোখ বন্ধ অবস্থায় বসলাম জেঠির খাটের ওপরে। পাশে এসে জেঠি শুল। আমি বুঝেও না বোঝার ভান করছিলাম।

তারপর জেঠী আমার হাত ধরে আমাকে নিজের দিকে ঘুরিয়ে আমার হাত দুটো নরম জিনিসের ওপরে রাখল। আমার বুঝতে কোন অসুবিধাই হল না যে অগুল জেঠির ৩৮ সাইজের বড় বড় মাই।

আমিঃ এটা কি?

জেঠিঃ আটার ডেলা, নে চটকা।

আমিও মনের সুখে জোরে জোরে চটকাতে লাগলাম।

জেঠিঃ আহ…মরে গেলাম, একটু আস্তে চটকা…আর পারিনা…ব্যাথা করছে যে একটু আস্তে টেপ না।

আমিঃ তুমি এমন করছ যেন আমি তোমাকে টিপছি? আটাই তো, এমন করছ কেন?

জেঠিঃ এত হিংস্র ভাবে চটকাচ্ছিস দেখে আমার কষ্ট লাগছে, একটু আস্তে কর।

আমি এবার একটু আস্তে আস্তে টিপতে লাগলাম। মাইএর বোটা গুলো আঙ্গুল দিয়ে আস্তে আস্তে টিপছিলাম আর চিমতি কাটছিলাম। bangla gud chodar golpo

জেঠিঃ আহ…এইত শিখে গেছিস, খুদ ভাল ভাবে করছিস।

আমিঃ একটু মুখে দিয়ে দেখি যে আটায় জল আর নুন ঠিক মত মিসেছে কিনা।

জেঠিঃ হ্যা দেখে নে।

আমি নিচে নেমে জেঠির একটা মাই নিজের মুখে নিয়ে নিলাম। তারপর চুষতে শুরু করলাম। আর অন্য মাই ধরে চটকাতে লাগলাম।

জেঠিঃ আহ…কি সুখ লাগছে…কিরে নুন হয়েছে ঠিক মত?

আমিঃ নুন হয়নি, মনে হয় ভুল করে চিনি মিশিয়ে দিয়েছি। মিষ্টি লাগছে। একদম দুধের মত।

জেঠিঃ তাই বুঝি? bangla gud chodar golpo

আমিঃ হ্যা, আর এটা আটার ডেলা নয়, মনে হচ্ছে দুধের বোতল।

জেঠিঃ তাহলে তাই, দুধই খা বোতল থেকে।

আমিও চুষে খেতে লাগলাম জেঠির দুধ।

আমি এবার চোখ খুলে ফেললাম।

আমিঃ তোমাকে চুদতে ইচ্ছা করছে এবার, আমার বাড়া খাড়া হয়ে গেছে তোমার দুধ চুষে চুষে।

জেঠিঃ আয় সোনা, আমারও তো গুদ টা ভিজে গেছে পুরো।

আমি জেঠির শাড়ী আর সায়া খুলে ল্যাঙট করে দিলাম। জেঠিও আমার প্যান্ট আর জামা খুলে দিল।

আমি জেঠির গুদের কাছে মুখ নিয়ে চুমু দিতে গেলাম। জেঠি হাত দিয়ে আটকে দিল আমার মুখ।

জেঠিঃ আমার এসব ভাল লাগেনা, তুই আমার ওখানে জিভ দিয়ে চাটবি না, আর আমাকেও বলবি না তোর বাড়া মুখে নিতে।

আমিঃ ঠিক আছে। bangla gud chodar golpo

জেঠিঃ আয়, আমার ওপরে শুয়ে পর।

আমি জেঠির ওপরে শুয়ে পরলাম। আর জেঠি নিচে থেকে আমার বাড়া টা ধরে নিজের গুদের মুখে রাখল।

জেথিঃ জানিস তো যে এবার কি করতে হবে?

আমিঃ হ্যা, খুব জানি।

জেঠিঃ তাহলে আর দেরি করিস না। শুরু হয়ে যা।

আমিও বাড়াটা চাপ মেরে ঢুকিয়ে দিলাম। আর চুদতে লাগলাম।

জেঠিঃ উফ…ভাল ই তো বানিয়েছিস বাড়া টা… আরও জোরে মার না। দেখি কেমন ফাটাতে পারিস জেঠির গুদ আজ।

আমিও মনের সুখে আরও জোরে মারতে লাগলাম। bangla gud chodar golpo

জেঠিঃ এইতো একদম পুরুষ মানুসের মত মারছিস। মার জোরে। মেরে মেরে আমাকে তোর মাগী বানা।

আমিঃ হ্যা রে খানকি, তুই তো আগেই চার জনকে দিয়ে মারিয়ে তাদের বেশ্যা হয়েছিস, এখন থেকে তুই আমারও মাগী।

জেঠিঃ সবই জানিস দেখি, বাস আর চিন্তা কি, সব যখন জেনেই গেছিস, এবার আমার আগুন তুই ই নেভাবি…মার সোনা, চুদে খাল করে গে আজ আমার গুদ।

জেঠি যত বেশি এসব বলছিল আমি তত বেশি উত্তেজিত হচ্ছিলাম, আর জেঠির গুদে ঠাপ মারতে লাগলাম। baba meye chodar golpo

আমিঃ আমার মাল বেরোবে এবার।

জেঠি আমাকে চেপে ধরল। আর আমার মাল নিয়ে নিল নিজের গুদে।

আমি জেঠির পাশে শুয়ে পরলাম। জেঠিও দুবার মাল ছেড়েছিল।

নিজের গুদ টা হাত দিয়ে ঘষে বলল…

জেঠিঃ সার্থক আমার গুদ, বাপ আর ছেলে দুটোরই মাল গিলেছে এই গুদ।

আমিঃ সত্যি তুমি বেশ্যাদের থেকেও ওপরে। bangla gud chodar golpo

জেঠিঃ আমি তো মাগীই ছিলাম, তোর জ্যাঠা আমাকে ভালবেসে বিয়ে করেছিল নাকি?

আমিঃ তাহলে?

জেঠিঃ আমাকে বিয়ে করার উদ্দেশ্যই তো ছিল, বাকি ভাইদের ঠকিয়ে তাদের সম্পত্তি দখল। আর আমার কি, আমি তো আমার সুখ আজীবনই পেয়ে গেলাম।

আমিঃ সত্যি তোমরা নরকে যাবে।

জেঠিঃ টা আমি জানি যে আমি নরকেই যাব, তবে যাওয়ার আগে এখানে তো সুখ ভোগ করে যাই, নে আবার মারা শুরু কর। তোর বাবা জ্যাঠারা আর আসেনা, তাই এখন থেকে তুই আসবি তোর বাবার কাজ টা পূরন করতে। bangla gud chodar golpo

বলেই পা ফাক করে দিল। আমার বাড়া টা হাতে নিয়ে আবার বড় করল। আমি আবারও ঢুকিয়ে মারতে শুরু করলাম। প্রায় ২০ মিনিট চোদার পর আবার জেঠির ভিতরে মাল ঢেলেছিলাম।

1 Comments

Previous Post Next Post