ধবধবে ফর্সা বড় মাইদুটো সামনাসামনি দেখলাম

bangla chuti golpo

মেয়েটির নাম সুপ্রিয়া, বয়স ২৫-২৬ হবে, দেখতে-শুনতে বেশ ভালই বলা যায়।আমি তাকে ছোটমা বলে ডাকতে শুরু করলাম।ছোটমার ব্যবহার বেশ ভালই ছিল, কিছুদিনের মধ্যে তার সঙ্গে আমার বেশ ভাব হয়ে গেল।

তবে আমি তাকে ছোটমা বলে ডাকলেও আমার দিদির মতই দেখতাম।তো এইভাবে দিনগুলো কেটে যাচ্ছিল।আমি ছাত্র হিসাবে বেশ ভালই ছিলাম, রেসাল্টও মন্দ হত না।তবে আমি শুধু গ্রন্থকীট ছিলাম না, বন্ধুদের সাথে মিশে নিয়মিত চটি-পাঠ এবং ব্লু-ফিল্ম দেখার চর্চাও আমার ছিল।

কিন্তু আমি একটা জিনিস বেশ বুঝতে পারতাম যে ছোটমা সংসার জীবনে মোটেই সুখী ছিল না, মাঝে মধ্যেই তাকে লুকিয়ে কাঁদতে দেখতাম।

যদিও এই ব্যাপারে আমি তাকে কখনও কিছু জিজ্ঞাসা করতাম না, তবে বাবার সঙ্গে তার মনের অমিল পরিষ্কার বোঝা যেত। bangla chuti golpo

হাজার হোক ছোটমা তো প্রায় বাবার অর্ধেক বয়সী, তাই মিল হওয়া সত্যিই বেশ কঠিন।এরপর প্রায় দু বছর পরের কথা বলছি।আমি তখন কলেজে পড়ি, পড়াশোনা বেশ ভালই চলছে।হটাত করে বাবা চাকরিতে বদলী হয়ে দিল্লিতে চলে গেলেন।

বাড়ীতে পড়ে রইলাম আমি এবং ছোটমা।তখন আমার দায়িত্ব গেল বেড়ে, পড়াশোনার সঙ্গে সঙ্গে বাজারহাটও করতে হত।

এমনি বাড়ীতে কাজের লোক থাকলেও ছোটমাই রান্না-বান্না করত, আর তার রান্নার হাতও চমৎকার ছিল।কাজের লোক শুধু দুবেলা ঘর মোছা-ঝাড় দেওয়া, বাসন মাজা এইসব কাজ করে দিয়ে চলে যেত।রাতের বেলা আমি ও ছোটমা দুজন যে যার নিজের ঘরে শুতাম। Baba Meye Chodar Golpo 2022

আমার অনেক রাত পর্যন্ত পড়াশোনা করার অভ্যাস ছিল, রাতে শুতে আমার প্রায়দিনই দুটো বেজে যেত।ওদিকে ছোটমা তাড়াতাড়ি শুয়ে পড়লেও সহজে তার ঘুম আসত না, রাতে সে বেশ কয়েকবার উঠে বাথরুমে যেত। bangla chuti golpo

মাঝেমাঝে সে আমার সঙ্গে এসে খানিকক্ষণ গল্পও করে যেত।তো এভাবেই বেশ চলে যাচ্ছিল আমাদের।ছোটমার একটা বদভ্যাস ছিল, রাতে শোয়ার সময় সে ব্লাউজ না পড়ে শুত।আর সে প্রায়দিনই দরজা খুলে শুত বলে রাতে বাথরুমে যাওয়ার সময় কখনও সখনও তার ধবধবে মসৃণ পিঠটা দেখতে পেতাম।

আবার সেসব দেখলেই আমার বাড়াটা খাড়া হয়ে যেত।তখন হস্তমৈথুন করে আমাকে উত্তেজনা কমাতে হত।একদিন রাতে আমি বাথরুম থেকে ফিরছিলাম, হঠাৎ ছোটমা ডাকল।ডাক শুনে সেখানে গেলাম, গিয়ে দেখলাম যথারীতি সেই ব্লাউজ না পড়ে শুয়ে আছে।কাছে যেতেই বলল-কিরে হীরু এখনও শুসনি।এদিকে আয় তো একটু।

এই প্রসঙ্গে বলে রাখা দরকার যে আমার ভাল নাম হল হীরক, আর দাকনাম হল হীরু।মা-বাবা আদর করে একমাত্র ছেলের এরকম নাম রেখেছিল।

যাইহোক আমি ছোটমার কাছে গিয়েজিজ্ঞাসা করলাম-কি হল ডাকছিলে কেন?

ছোটমা বলল-এই হীরু পিঠটা না খুব ব্যাথা করছে।একটু হাত দিয়ে মালিশ করে দে না।

আমি বললাম-দিচ্ছি, তুমি একটু উপুড় হয়ে শুয়ে পড়। bangla chuti golpo

সে তাই করল।পিঠ থেকে কাপড়টা সরিয়ে দিয়ে সে শুয়ে পড়ল।আমি ওর পিঠে মালিশ করতে শুরু করে দিলাম।মালিশ করার পর ছোট মা বলল-তুই তো বেশ ভাল মালিশ করিস।আমার ব্যাথাটা এখন আর নেই।মাঝে মাঝে এরকম করে দিস তো।

মনে মনে ভাবলাম এতো আমার পরম সৌভাগ্য।কিন্তু মুখে বললাম-বেশ তো তোমার দরকার হলে ডেকো।

ওদিকে আমার বাড়া মহারাজ তখন প্যান্ট ফেটে বেরিয়ে আসতে চাইছে।তাই আমি আর দেরি করলাম না।তাড়াতাড়ি বাথরুমে গিয়ে হস্তমৈথুন করে ঘুমাতে গেলাম।

এর কিছুদিন পরের কথা বলছি।তখন গরমের ছুটিতে কলেজ বন্ধ ছিল।চারিদিকে এত গরম পড়েছে যে লোকেদের হাঁসফাঁস অবস্থা।ছোটমা আবার একদম গরম সহ্য করতে পারত না, দিনে কম করে তো দুবার স্নান করতই। bangla chuti golpo

এরকমই একটা গরমের দিন বিকেলবেলা ছোটমা আমাদের বাড়ির ভিতরের দিকে টাইম কলের জল থেকে স্নান করছিল।পরনে রয়েছে শুধুমাত্র শাড়ি, আর শাড়ির আঁচলটা তার কাঁধের উপর রাখা।

আমি কি একটা কারণে সেখান দিয়ে তখন দিয়ে যাচ্ছিলাম, আমাকে দেখতে পেয়ে সে বলল-এই হীরু আমার পিঠে একটু সাবান ঘষে দিবি, বড্ড ঘামাচি হয়েছে।

এই কথা শোনার সঙ্গে সঙ্গেই আমার বাড়া তিড়িং করে নেচে উঠল।আমি বললাম-দিচ্ছি, কিন্তু তার আগে তুমি আমার দিকে পিঠ দিয়ে বস।

ছোটমা তাই করল।আমি প্রথমে হাত দিয়ে ওর পিঠে ভাল করে সাবান বুলিয়ে দিচ্ছিলাম, বেশ যত্ন করে।বেশ কিছুক্ষণ ধরে সাবান বোলানোর পর ছোটমা বলল-নে এবার জল দিয়ে পিঠটা ধুয়ে দে তো।

আমি তাই করলাম।কিন্তু আমার না মন খারাপ হয়ে গেল, ভাবলাম আরও কিছুক্ষণ এরকম চললে বেশ হত। bangla chuti golpo

তবে আমাকে অবাক করে দিয়ে সে বলল-আর একবার সাবান ঘষে দে তো।এবার ঘাড়েও সাবান দিবি কিন্তু, আগের বার বলতে ভুলে গেছিলাম।

আমার আনন্দ তখন দেখে কে! আমি তো জোর উৎসাহে সাবান ওর ঘাড়ে ও পিঠে ঘষা শুরু করে দিলাম।অনেকক্ষণ ধরে এই জিনিস চলল।এরপর ছোটমা বলল-এবার সাবানটা রেখে শুধু হাত দিয়ে পিঠটা ডলে দে তো।

আমি তাই করতে লাগলাম।করতে করতে হঠাৎ আমার হাতে লেগে তার কাঁধের উপর রাখা শাড়ির আঁচলটা সরে গেল, ফলে তার ৩৬ সাইজের টাইট মাইগুলো বেরিয়ে পড়ল।আর তা দেখে আমার ধন বাবাজী তো ফুলে ঢোল হয়ে গেল।এরপর আমি আর সেখানে দাঁড়িয়ে না থেকে ‘সরি’ বলে কেটে পড়ে বাথরুমে চলে গেলাম ধন খেঁচতে। bangla chuti golpo

এর দুদিন পরের কথা।ছোটমা সেদিন দুপুরে ঘুমাচ্ছিল, আর আমি তখন ঘরে বসে পড়াশোনা করছিলাম।হঠাৎ মনে হল ছোটমা তো আর ঘুমের সময় ব্লাউজ পরে শোয় না, একটু ওর ঘরের পাশ দিয়ে একটু ঘুরে আসা যাক না-যদি কিছু দেখার chance পাই।যেমন ভাবা তেমন কাজ, সঙ্গে সঙ্গে তাই করলাম।

সেদিন আমার ভাগ্য খুব ভাল ছিল।দরজার কাছে গিয়ে দেখি ছোটমা সোজা হয়ে শুয়ে অঘোরে ঘুমাচ্ছে, আর তার বুক থেকে শাড়ির আঁচলটা সরে গেছে।ওর ধবধবে ফর্সা বড় বড় মাইদুটো সামনাসামনি দেখে তো আমার চক্ষু ছানাবড়া হয়ে গেল,

 উত্তেজনায় আমি যে তখন কি করব তাই বুঝতে পারছিলাম না।আমার তো হাত নিশপিশ করতে লাগল ওর মাইদুটো টেপার জন্য।কিন্তু আমি অনেক কষ্টে সেই উত্তেজনা দমন করলাম, বেশ কিছুক্ষণ সেখানে দাঁড়িয়ে থেকে ধীরে ধীরে বাথরুমের দিকে পা বাড়ালাম।

বুঝতেই পারছেন কি জন্য সেখানে যাচ্ছিলাম।যাই হোক বাথরুমে গিয়ে প্যান্টের চেনটা তাড়াতাড়ি খুলে ফেলে ধন খেঁচে মাল unload করতে শুরু করে দিলাম।কিছুক্ষনের মধ্যে কাজ শেষ হয়ে গেলেও, আমি ছোটমার মাইদুটোর কথা ভাবতে ভাবতে ধনে হাত দিয়ে দাঁড়িয়ে ছিলাম। bangla chuti golpo

ওইসময় হঠাৎ ছোটমার ডাক শুনে আমি চমকে গেলাম-কি রে কি করছিস রে? তাড়াহুড়োয় যে বাথরুমের দরজা বন্ধ করতে ভুলে গেছিলাম, সেদিকে খেয়ালই ছিল না।তাড়াতাড়ি প্যান্টের চেন আটকে বললাম-জোর বাথরুম পেয়ে গেছিল ছোটমা, তাই দরজা বন্ধ করতে ভুলে গেছি। এরপর জল দিয়ে মাল ধুয়ে ফেলে সেখান থেকে চলে গেলাম।

যাই বলে make-up দিই না কেন, আমার মনে হচ্ছিল যেন ছোটমা আমার কথায় বিশ্বাস করে নি।কিন্তু কি করব সত্যি কথাটা তো আর বলা যায় না।এরপর প্রায় দুই সপ্তাহ কেটে গেছে।হঠাৎ কিভাবে যেন আমার পাছায় ফোঁড়া হল।সে এক দুঃসহ অভিজ্ঞতা, সোজা হয়ে বসতে পারি না, শুতে পারি না।

ব্যাথায় জীবন দুর্বিষহ হয়ে উঠল।শেষে বাধ্য হয়ে ছোটমাকে সেকথা জানালাম।তখন দুজনে মিলে ডাক্তারের কাছে গেলাম।ডাক্তার আমায় একটা মলম লাগাতে দিলেন ব্যাথা কমানোর জন্য।বাড়ীতে এসে মনে হল এই মলম তো আর আমার পক্ষে একা লাগানো সম্ভব নয়, কারো সাহায্য নিতেই হবে।

ছোটমা এমনিতে বেশ সরল, তাই তাকে এটা বলতেই সে সাহায্য করতে রাজি হয়ে গেল।ব্যাথার সময় আমি হাফ প্যান্ট ছেড়ে বাড়িতে লুঙ্গি পড়া শুরু করেছিলাম।তাই ছোটমা আমায় বিছানায় উপুড় হয়ে শুয়ে পড়ে লুঙ্গি খুলে ফেলতে বলল।আমি তাই করলাম, bangla chuti golpo

ছোটমা আমার পাছায় মলম ঘষতে শুরু করল।ছোটমার নরম হাতের ছোঁয়ায় আমার খুব ভাল লাগছিল।তো এভাবেই দুই দিন দুই বেলা ধরে চলল, তিনদিনের দিন থেকে ব্যাথা কমতে শুরু করল।কিন্তু আমি ছোটমাকে সেকথা জানালাম না, ভাবলাম যদি মালিশ বন্ধ হয়ে যায়।

তো যেদিন থেকে আমার ব্যাথা কমতে শুরু করল, সেদিন দুপুরের কথা বলছি।খাওয়ার পর দুজনে বসে গল্প করছিলাম।হটাৎ ছোটমা বলল-কি রে এবেলা মলম লাগাবি না?

আমি একথা শুনে মনে মনে ভাবলাম একটা চান্স নিয়ে দেখাই যাক না, যদি কোনভাবে তাকে আমার ৬ ইঞ্চি বাড়াটা দেখিয়ে পটাতে পারি।তাই আমি বললাম যে-হ্যা, নিশ্চয়ই।

এই বলে আমি সোজা হয়ে শুয়ে পড়ে আমার লুঙ্গিটা খুলে ফেললাম।অথচ আমি মুখে এমন ভান করলাম যেন এটা আমি ভুল করে করে ফেলেছি।তাই আমি সঙ্গে সঙ্গে তাকে ‘সরি’ বললাম এবং উপুড় হয়ে শুয়ে পড়লাম। bangla chuti golpo

কিন্তু আমার বাড়ার ওই ক্ষণিকের দর্শনে তার চোখ যেন ছানাবড়ার মত হয়ে গেল।আমি মনে মনে ভাবলাম যে না কিছু তো কাজ হয়েইছে, এবার ধীরে ধীরে ফুল অ্যাকশন শুরু করতে হবে।এরপর ছোটমা যথারীতি আমার পাছায় মলম ঘষতে শুরু করে দিল।

কিছুক্ষণ পর আমি তাকে বললাম যে-ছোটমা একটা কথা বলব কিছু মনে করবে না।

মলম ঘষতে ঘষতে ছোটমা উত্তর দিল-কি হয়েছে বলে ফেল না।

তখন আমি তাকে বললাম যে-আমার নুনুর আগায় না হঠাৎ খুব ব্যাথা করছে, একটু হাত বুলিয়ে দেবে।

ছোটমা আমায় বলল-ঘুরে শো দিচ্ছি। bangla chuti golpo

সেকথা শুনে আমি আবার সোজা হয়ে শুয়ে পড়লাম।এরপর তো আমি ধন বার করে সোজা হয়ে শুয়ে পড়লাম।কিন্তু মনে মনে ভাবতে লাগলাম দেখা যাক এবার ছোটমা কি করে।

ছোটমা প্রথমে আমার ৬ ইঞ্ছি বাড়াটা ভালো করে দেখল, তারপর সেটা বাম হাতে ধরে ডান হাতের আঙ্গুল দিয়ে বোলাতে শুরু করল।

সে যত হাত বোলায়, তত আমার ধনবাবাজী ফুলতে শুরু করে।শেষে একসময় সেটা ফুলে তালগাছের মত লম্বা হয়ে গেল।আমি আগেই বলেছি যে ছোটমা বেশ সরল, তাই সে তখন অবাক হয়ে বলল-কি রে তোর নুনুটা যে খালি বড় হয়ে যাচ্ছে?

আমি বললাম যে-সেতো আমি জানি না।দেখো আমার নুনুর ব্যাথাটা যেন কমে।আচ্ছা একটু তেল দিয়ে মালিশ করে দাও না।

ছোটমা বলল-দাঁড়া দিচ্ছি। এই বলে সে আমার ঘরে রাখা নারকেল তেলের কৌটো থেকে তেল নিয়ে মালিশ করতে শুরু করে দিল। bangla chuti golpo

বাড়াতে তেল মালিশ করার সময় আমার খুব ভালো লাগছিল।যাই হোক কিছুক্ষণ এরকম চলার পর আমার ধন থেকে মাল বেরিয়ে ছোটমার হাত ভরিয়ে দিল।

তখন সে আমায় জিঞ্জাসা করল যে-কি করে তোর নুনু থেকে সাদা সাদা কি বেরোচ্ছে রে?

আমি উত্তর দিলাম-পুঁজ বেরোচ্ছে ছোটমা।

কিন্তু এথেকে আমি একটা জিনিস বুঝতে পারলাম যে ছোটমার যৌন জীবনের অতীত অভিজ্ঞতা খুবই কম।

তখন আমি সাহস করে তাকে জিঞ্জাসা করলাম যে-আচ্ছা তোমার আর বাবার মধ্যে ওসব হয় না?

আমায় অবাক করে দিয়ে বলল-ওসব বলতে তুই আবার কিসের কথা বলছিস?

আমি বললাম যে-স্বামী-স্ত্রীর মধ্যে যা হয় আর কি! bangla chuti golpo

এবার আমার কথা বুঝতে পেরে তার মুখ লজ্জায় রাঙ্গা হয়ে গেল।সে তখন বলল-আগে বেশ কয়েকবার হয়েছে ঠিকই, কিন্তু আজকাল তোর বাবা না ওসব করতে খুব একটা পছন্দ করে না।

তখন আমি বললাম যে-কিন্তু তোমার তো ওসব করতে ইচ্ছা করে।

ছোটমা বলল-আসলে তোর বাবা না বড্ড রাগী আর বদমেজাজি লোক।তাই আমার ইচ্ছার কথা তোর বাবাকে জানাতে খুব ভয় হয়।ইচ্ছা হলেও মনের দুঃখ মনেই চেপে রাখি।কি আর করব বল।

আমি তখন ভাবলাম যে তাহলে বাবা আর ছোটমার সম্পর্ক নিয়ে আমি আগে যা ভেবেছিলাম তাই তো ঠিক দেখছি।ছোটমা তো তার মনের কথা আমায় উজাড় করে দিল।কিন্তু আমার তখন মনে হচ্ছিল অন্য কথা।ভাবছিলাম যদি ছোটমাকে একবার পটিয়ে নিয়ে ভালো করে চুদতে পারি,

তাহলে আরও বহুবার চোদা যাবে।কেননা ওর মনের কামনার জ্বালা এখনও মেটেনি।তাই ভাবলাম একটা লাস্ট চান্স নিয়েই দেখি না।আমাকে শুধু আরও একটু সাহসী হতে হবে।যেমন ভাবা তেমন কাজ।সাহস করে ছোটমাকে বলেই ফেললাম-আচ্ছা আমার নুনুটা দেখে তোমার কেমন লাগল?

ছোটমা একটু লজ্জা লজ্জা মুখ করে বলল -বেশ বড়ই বলা যায়, দেখে তো মনে হচ্ছে যেন একটা কলাগাছ খাঁড়া হয়ে দাঁড়িয়ে রয়েছে। bangla chuti golpo

একথা শুনে আমার সাহস আরও বহুগুণ বেড়ে গেল।ছোটমাকে বলেই ফেললাম-এই কলাগাছটাকে একটু তোমার ভিতরে ঢুকিয়ে নাও না।তাহলে তো দুজনেরই কামনার জ্বালা মেটে।

কিছুক্ষণ সব চুপচাপ।আমার বুকটা তো ভয়ে ঢিপ ঢিপ করতে লাগল, ভাবছিলাম ছোটমা এই কথা যদি আবার বাবাকে বলে দেয় তাহলে তো আমাকে নির্ঘাত বাড়ি থেকে তাড়িয়ে দেবে।

প্রায় দুই মিনিট পরে ছোটমা মুখ খুলল।সে বলল-তুই ঠিকই বলেছিস।তোর বাবা তো আর আমায় চায় না, তাই যে আমায় চায় তাকেই ভালবাসার সুযোগ দেওয়া উচিত।আর আমিই বা কতদিন এই কামনার জ্বালা চেপে রাখব?

সে বলেই চলল-তুই তোর মনের কথা বলে ঠিকই করেছিস।আসলে তুই আমায় ভালবাসিস বলেই এই কথা বলতে পারলি। এই বলে ছোটমা একটা বালিশ নিয়ে আমার খাটে শুয়ে পড়ল। bangla chuti golpo

আমি তখন দেখলাম যে যাক একটা সুযোগ পাওয়া গেল।যাই হোক এবার ছোটমাকে চুদে খুশি করে দিতে হবে।যদিও আমি আগে কখনও চুদিনি, কিন্তু আমার নিজের উপর ভরসা ছিল।কেননা এর আগে বন্ধুদের সাথে বসে আমি অনেক ব্লু-ফিল্ম দেখেছি।

এইসব ভাবতে ভাবতে আমি ছোটমার পাশে শুয়ে পড়লাম।সঙ্গে সঙ্গে সেও আমায় জড়িয়ে ধরল, আর আমার নগ্ন শরীরের উপর হাত বোলাতে লাগল।

হাত বোলাতে বোলাতে ছোটমা একসময় আমার ধনটা হাত দিয়ে চেপে ধরল আর বলে উঠল-কি শক্ত রে বাবা।দেনা আমার ভিতরে ঢুকিয়ে।

আমি বললাম যে-না না এখন না।আগে তুমি আমার নুনুটা একটু চুষে দাও।

ছোটমা তখন বলল-ঠিক আছে, তুই যা বলবি। bangla chuti golpo

বলার সঙ্গে সঙ্গে ছোটমা আমার ধনটাকে মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে দিল।তখন আমার দুর্দান্ত অনুভূতি হচ্ছিল।এরপর সে এমন স্পীডে চোষা শুরু করল যে আমার মনে হচ্ছিল যে এই বুঝি আমার ধনের ভিতর থেকে মাল বেরিয়ে আসবে।

অনেক কষ্টে আমি সেই বেগ ধরে রাখলাম।কিন্তু সে চোষার স্পীড আরও বাড়িয়ে যেতে থাকল।শেষে একসময় আমি আর না পেরে তার মুখের মধ্যে মাল আউট করে দিলাম।এরপর সে বলে উঠল-তোর এই জিনিসটার না টেস্ট খুব ভালো। এই বলে আমাকে অবাক করে দিয়ে সে আমার সমস্ত মাল চেটেপুটে খেয়ে নিল।

তারপর সে আমায় বলল যে-তোর নুনুটা যেমন বড়, তেমনি ভালো খেতে তোর নুনু থেকে এখন যা বেরোল।

আমি তখন তাকে বললাম যে-ছোটমা, ছেলেরা বড় হয়ে গেলে তাদের নুনুকে সবাই ধন বা বাড়া বলে।আর তুমি এখন যেটা খেলে ওটাকে মাল বা ফ্যাদা বলতে হয়। bangla chuti golpo

কিন্তু কামের নেশায় বিভোর ছোটমা আমায় বলল-ঠিক আছে বাবা এবার থেকে মনে থাকবে।নে এখন আমায় একটু ভালো করে সুখ দে তো।“

এই বলে সে আমার খাটে শুয়ে পড়ল।ছোটমা খাটে শুয়ে পড়ার পর আমি ওর বুক থেকে শাড়ির আঁচলটা সরিয়ে দিলাম।সেদিন অবশ্য সে ব্লাউজ পরে ছিল, আর সেটার রং ছিল লাল।

এরপর আমি ছোটমার উপর উঠে পড়ে ওর ঠোঁটে চুমু খেতে শুরু করলাম, সেও তাতে সমানভাবে সাড়া দিল।কিছুক্ষণের মধ্যে আমি ব্লাউজের উপর দিয়ে তার মাইদুটো টিপতে শুরু করে দিলাম।এর ফলে সে গরম হয়ে উঠল।চুমু খাওয়া শেষ হয়ে যাওয়ার পর সে বলল -টেপ টেপ, আমার দুদুগুলো আরও জোরে জোরে টেপ।খুব আরাম লাগছে রে।

আমি ছোটমার কথামতো আমি তাই করতে থাকলাম।কিন্তু তখন আমার মন চাইছিল আরও বেশি।তাই আমি টপাটপ করে তার ব্লাউজের হুকগুলো খুলে দিলাম। bangla chuti golpo

ব্লাউজটা খুলতেই তার ৩৬ সাইজের টাইট মাইগুলো বেরিয়ে পড়ল, আর তার মাই-এর কালো কালো বোঁটাগুলো দেখে তো আমার প্রায় মাথা খারাপ হয়ে যাওয়ার যোগাড়।প্রথমে আমি তার মাইগুলোর উপর হাতদুটো রাখলাম, 

তারপর সেগুলোকে অনেকক্ষণ ধরে টেপাটেপি আমার অনেকদিনের পুরানো মনের সাধ পূরণ করলাম।সে এক অসাধারণ অনুভূতি।আনন্দে আমি তাকে বলেই ফেললাম যে-তোমার মাইগুলো মানে দুদুগুলো খুব সুন্দর।

জোরে জোরে শ্বাস নিতে নিতে ছোটমা বলল -ও দুদুকে বুঝি মাই বলে।যাই বলুক না কেন হীরু তোর হাতে না সত্যি যাদু রয়েছে।

এরপর আমি পাগলের মত তার গলায়, বুকে, বগলে আর পেটে চুমু দিয়ে ভরিয়ে দিলাম।সে এই চুমু খাওয়া দারুন ভাবে উপভোগ করতে লাগল।কিছুক্ষণ পর আমার মনে হল যে এবার একটু অন্য কিছু করি।

সঙ্গে সঙ্গে আমি তার মাই-এর বোঁটাগুলো জিভ দিয়ে চাটতে আর চুষতে শুরু করলাম।ছোটমার গলা দিয়ে তখন ‘আঃ আঃ’ করে গোঙানির মত একটা আওয়াজ বেরোচ্ছিল। bangla chuti golpo

চোষার পর একটা ছোট বিরতি নিয়ে আমি এবার তার তলপেটে আর নাভিতে মুখ ঘষা শুরু করলাম।ছোটমা তখন উত্তেজনায় আমার মাথার চুলগুলোকে চেপে ধরছিল।এরপর আমি আবার তার নাভিতে জিভ দিয়ে চাটতে শুরু করলাম।এবার সে বলে উঠল-আমি আর পারছি না রে হীরু, তুই কিছু একটা কর তাড়াতাড়ি।

সঙ্গে সঙ্গে আমি একটানে কোমর থেকে শাড়ির কোঁচাটা খুলে দিলাম।তারপর আস্তে আস্তে শাড়িটা তার গা থেকে সরিয়ে নিলাম।শুধু পড়ে থাকল তার সায়াটা, যেটা খুলতে পারলেই তাকে নগ্ন অবস্থায় পাওয়া যাবে।আবিস্কারের উত্তেজনায় আমার হৃৎপিণ্ড তখন ধুকপুক করে লাফাচ্ছে।

বেশি দেরি না করে আমি এবার ছোটমার সায়ার দড়িটা খুলে তাকে পুরো উলঙ্গ করে দিলাম।এরপর যেদিকে আমার চোখ গেল সেটা হল তার লোমে ঘেরা টসটসে গুদ খানি।আমি তখন ছোটমাকে জিঞ্জাসা করলাম-আচ্ছা, তোমরা মেয়েরা তোমাদের গোপনাঙ্গকে কি বল?

সে বলল-হ্যাঁ এটা আমি জানি, আমার দিদি একবার বলেছিল, ওটাকে গুদ বলে।কিন্তু এটা খুব খারাপ কথা বলেছিল দিদি। bangla chuti golpo

আমি বললাম যে-কিন্তু নামে কিবা যায় আসে বল, ওটার কাজটা তো আর পাল্টায় না।

সে বলল-হ্যাঁ সেটা ঠিক বলেছিস।যাই হোক এখন তুই তোর কাজটা মন দিয়ে কর তো।

আমি তখন কাজে মন দিলাম।প্রথমে আমি ছোটমা্র থাইতে হাত বোলাতে বোলাতে তার গুদের উপর একটা চুমু খেলাম।এতে তার সর্বাঙ্গ একদম শিউরে উঠল।

তারপর আমি যেটা করলাম, সেটা সাধারনতঃ ব্লু-ফিল্মের নায়করা করে।মানে আমি জিভ দিয়ে তার গুদটা চাটতে আর চুষতে শুরু করে দিলাম।সঙ্গে সঙ্গে তার মুখ দিয়ে একটা আওয়াজ বেরিয়ে এল-উঃ আর পারছিনা রে উরি বাবা। এরকম চলতে চলতে কিছুক্ষণ পর তার গুদের জল খসল, আর তা আমার হাত ভরিয়ে দিল।চেটে দেখলাম স্বাদটা বেশ নোনতা।

আমি তখন ছোটমা্কে বললাম-নাও এবার আমার ধনটাকে চুষে বড় করে দাও তো, তোমার গুদে ঢোকাব যে ওটা।

ছোটমা্ তাই করতে শুরু করে দিল।কিছুক্ষণের মধ্যে ওটা আবার ফুলে ‘কলাগাছ’ হয়ে গেল।

আমি তাকে বললাম-হ্যাঁ ঠিক আছে, এবার ছেড়ে দাও।আর তুমি একটু দুটো পা ফাঁক করে শোও তো।

ছোটমা্ সঙ্গে সঙ্গে একটা বালিশ মাথায় দিয়ে আমি যেভাবে বলেছিলাম সেভাবে শুয়ে পড়ল।আমি তখন আর একটা বালিশ নিয়ে তার পাছার তলায় ঢুকিয়ে দিলাম। bangla chuti golpo

এবার আমি তাকে বললাম-কি ঢোকাবো নাকি আমার ধনটা তোমার গুহার মধ্যে।

ছোটমা বলল-আর পারছি না রে, তাড়াতাড়ি আমার গুদের মধ্যে তোর ধনটা ঢোকা দেখি।

এরপর আমি আর কথা বাড়ালাম না।তার ঠোঁটে চুমু খেতে খেতে প্রথমে আমি আমার বাড়াটাকে নিয়ে গুদের মুখে সেট করলাম।তারপর আলতো চাপ দিয়ে সেটাকে তার গুদের মধ্যে চালান করে দিলাম।তার গুদের ভিতরটা তখন রসে জবজব করছে।

এরপর আমি ধীরে ধীরে ঠাপ দিতে শুরু করলাম।ঠাপ খেয়ে সে মাগীর তো আরামে চোখ বুজে এল।আমি তখন তার মাই দুটোকে চুষতে চুষতে জোর ঠাপাতে শুরু করলাম।সেই রামঠাপ খেয়ে সে মাগী তো মুখ দিয়ে ‘গোঃ গোঃ’ আওয়াজ শুরু করে দিল।

আমার তখন মনে হল আমি যেন সুখের স্বর্গে রয়েছি।সত্যি চোদনের আনন্দই আলাদা।আমি কিন্তু আর থামলাম না, ঠাপানোর স্পীড বাড়িয়ে যেতেই থাকলাম।আমার মনে হতে থাকল চলুক না এই খেলা, যতক্ষণ চলে।এইভাবে প্রায় আধঘণ্টা ধরে চলল।

আমার মাল আর বেরোয় না, ওদিকে দুজনেই তখন ঘেমে-নেয়ে গেছি।তখন আমি যেটা শুরু করলাম সেটা হল রাবণঠাপ, মানে ভীষণ জোরে ঠাপ আর কি! আর সেই ঠাপ খেয়ে ছোটমা্ তো প্রায় চীৎকার শুরু করে দিল-উরে বাবা রে আর পারছিনা রে উরি বাবা গুদটাকে ফাটিয়ে দিবি নাকি, নে এবার তো মাল ফেল।  bangla chuti golpo

আমি কিন্ত আর থামলাম না, রাবণঠাপ চালিয়েই গেলাম।পাক্কা দশ মিনিট ধরে এরকম চলার পর শেষমেশ আমার ধন থেকে মাল বেরিয়ে এসে ছোটমা্র গুদের ভিতরটা ভরিয়ে দিল।এরপর আমরা দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম।কিছুক্ষণের মধ্যেই ক্লান্তিতে আমাদের চোখে ঘুম নেমে এল।

Post a Comment

Previous Post Next Post